দেশে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে আওয়ামী লীগ ৩০টি আসনও পাবে না : ফয়সল চৌধুরী

সুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগ ৩০টি আসনও পাবে না বলে মন্তব্য করেছেন সিলেট জেলা বিএনপি নেতা ফয়সল আহমদ চৌধুরী। তিনি বলেন, ‘আওয়ামী লীগের দিন শেষ হয়ে গেছে। সাধারণ জনগণ তাদের অধিকার আদায়ে মাঠে নেমে পড়ছে। এ কারণে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে আওয়ামী লীগের ভরাডুবি হবে।’

সোমবার বিকেলে আলীনগর ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের আয়োজনে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইউনিয়ন বিএনপির আহবায়ক সৈয়দ মোয়াজ্জম হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তারেক রহমানের নেতৃত্বে আগামীর বাংলাদেশ গড়ে তুলতে বিএনপি নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার কথা উল্লেখ করে তিনি বলেন, ‘মানুষ তাদের অধিকার আদায়ে রাজপথে নামছে। আওয়ামী সরকারের বিয়ানীবাজারের কোন উন্নয়ন করেনি। রাস্তাঘাটের বেহাল দশা। তাই সকল উন্নয়নসহ সব ধরণের উন্নয়নের জন্য আগামী নির্বাচনে বেগম জিয়ার মনোনিত প্রার্থীকে ধানের শীষের প্রার্থীকে নির্বাচিত করার আহবানও জানান তিনি।’

ইউনিয়ন বিএনপির সদস্য সচিব মাসুদ রানা ও ছাত্রদল নেতা আমিনুল ইসলাম রুনুর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি এম এ মুছব্বির, জিয়াউল বারী চৌধুরী, তাঁতী বিষয়ক সম্পাদক অহিদ আহমদ তালুকদার, বিয়ানীবাজার পৌর বিএনপির সভাপতি আবু নাসের পিন্টু।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন মাওলানা আব্দুস শহিদ। শুভেচ্ছা বক্তব্য রাখেন- উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মুরশেদুর রহমান পলু। বক্তব্য রাখেন- উপজেলা ছাত্রদলের প্রথম যুগ্ম আহবায়ক নুরুল আমিন, জাবের আহমদ প্রমুখ। অনুষ্ঠানে চার শতাধিক দরিদ্র গ্রামবাসীর মধ্যে শীত বস্ত্র বিতরণ করা হয়। পরে কেক কেটে তারেক রহমানের জন্মদিন পালন করেন অতিথিরা।