বিয়ানীবাজারে ছাত্রলীগ কর্মী আনোয়ার হত্যার এজাহার নামীয় আসামী উজ্জল গ্রেফতার, প্রধান আসামী ধরা ছোয়ার বাইরে

স্টাফ রিপোর্টার ::

বিয়ানীবাজারে আনোয়ার হত্যার মামলার ৪নং আসামীকে উজ্জল আহমদকে গ্রেফতার করেছে বিয়ানীবাজার থানা পুলিশ। রবিবার রাতে পাশ্ববর্তী গোলাপঞ্জ উপজেলার চন্দরপুর এলাকায় তার এক আত্মীয়ের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। পুলিশ গোপন সংবাদ ও প্রযুক্তি ব্যবহার করে তার অবস্থান সনাক্ত করার পর অভিযান চালিয়ে গ্রেফতার করে। এ নিয়ে আনোয়ার হত্যা মামলার ৩ আসামীকে পুলিশ গ্রেফতার করেছে কিন্ত হত্যা কান্ডের ৯ দিন অতিবাহিত হলেও এখনো ধরা ধরা-ছোঁয়ার বাইরে আনোয়ার হত্যার প্রধান আসামী সাহেল ।

গ্রেফতারকৃত আসামীর  উজ্জ্বল আহমদ (২৭), সে কসবা পন্ডিতপাড়া এলাকার ইসলাম উদ্দিন লালনের পুত্র। সে আনোয়ার মামলার এজাহারভুক্ত ৪নং আসামী। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত উজ্জ্বল আনোয়ার হত্যায় সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।
বিয়ানীবাজার থানার ওসি (তদন্ত) জাহিদ হাসান, উজ্জলকে গ্রেফতারের বিষয়ে বিয়ানীবাজারকণ্ঠকে নিশ্চিত করে বলেন, গোলাপঞ্জ উপজেলার চন্দরপুর এলাকায় থেকে প্রযুক্তি ব্যবহার করে তাকে গ্রেফতার করা হয়েছে । প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত উজ্জ্বল আনোয়ার হত্যায় সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাকে সোমবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।
উল্লেখ্য, গত ২৫ নভেম্বর বিয়ানীবাজার পৌর শহরের মোকাম মসজিদ এলাকার একটি পান দোকানের সামনে ছুরিকাঘাতে আহত হন ছাত্রলীগ কর্মী আনোয়ার। তাকে প্রত্যেক্ষদর্শীরা উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আনোয়ারের বড়ভাই দেলোয়ার হোসেন থানায় নামে-বেনামে ১৮জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলার প্রধান আসামী সায়েল আহমদ ।