বিয়ানীবাজার প্রেসক্লাব সভাপতি’র মাতৃবিয়োগ বিভিন্ন মহলের শোক

বিয়ানীবাজার প্রেস ক্লাবের সভাপতি আতাউর রহমানের মাতা মেহরুন নেছা (৭২) আজ শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে শ্রীধরার গ্রামের বাড়িতে ইন্তেকাল করেন (ইন্না…রাজিউন)। তিনি দীর্ঘদিন থেকে বার্ধ্যকজনিত নানা জটিল রোগে ভোগছিলেন। তিনি মৃত্যুকালে দুই পুত্র ও এক কন্যাসহ নাতী-নাতনি রেখে গেছেন।

আগামীকাল শনিবার সকাল ১১টায় শ্রীধরা-নবাং শাহী ঈদগাহ মাঠে মরহুমার জানাযার নামাজ অনুষ্ঠিত হবে। জানাযা মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এদিকে বিয়ানীবাজার প্রেস ক্লাবের সভাপতির মায়ের মৃত্যতে গভীর শোক প্রকাশ করেছেন- বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান খাঁন, বিয়ানীবাজার পৌরসভার মেয়র মোঃ আব্দুস শুকুর, উপজেলা নির্বাহী কর্মকর্তা মু. আসাদুজ্জামান, সিলেট জেলা পরিষদের সদস্য মোঃ নজরুল হোসেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুল হাছিব মনিয়া, সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন বাবুল ও জাকির হোসেন, পৌর বিএনপি সভাপতি আবু নাসের পিন্টু, গোলাবিয়া পাবলিক লাইব্রেরীর সাধারণ সম্পাদক আবু আহমেদ সাহেদ, বিয়ানীবাজার প্রেসক্লাব’র সাবেক সভাপতি মাষ্টার আব্দুর রহিম ও খালেদ জাফরী, সিনিয়র সাংবাদিক আব্দুল ওয়াদুদ, এম.হাসানুল হক উজ্জল, সাধারন সম্পাদক মিলাদ মোঃ জয়নুল ইসলাম, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশন’র সভাপতি আহমেদ ফয়সাল, সাধারণ সম্পাদক শাবুল আহমেদ, কোষাধ্যক্ষ সুফিয়ান আহমদ, প্রচার সম্পাদক ও যুগভেরী প্রতিনিধি শিপার আহমেদ, বিয়ানীবাজার রিপোর্টারস ইউনিটির সভাপতি সাদেক আজাদ, সাধারণ সম্পাদক শাহিন আলম হৃদয়, কোষাধ্যক্ষ সুয়াইবুর রহমান স্বপন, সাংবাদিক জসিম উদ্দিন প্রমুখ।