বিয়ানীবাজার উপজেলা ক্রিকেট লীগ শুরু ১২ ডিসেম্বর, প্রতিটি দলের সাথে মতবিনিময় করেছে উপজেলা ক্রীকেট এসোসিয়েশন

প্রবাসী সাবেক ৬ ক্রিকেটারের পৃষ্ঠপোশকতায় বিয়ানীবাজার উপজেলা ক্রিকেট লীগ ২০১৭-‘১৮ মৌসুম শুরু আগামী ১২ ডিসেম্বর। উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের আয়োজনে এ টুর্নামেন্টের ঝমকালো উদ্বোধন অনুষ্ঠিত ১১ ডিসেম্বর বিকালে পিএইচজি স্কুল মাঠে।

ক্রিকেট টুর্নামেন্ট ও উদ্বোধন অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন করার লক্ষ্যে প্রতিটি দলের কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেছে বিয়ানীবাজার উপজেলা ক্রিকেট এসোসিয়েশন। এ মতবিনিময় সভায় প্রবাসী সাবেক ক্রিকেটার বিয়ানীবাজার উপজেলা ক্রিকেট লীগের পৃষ্ঠপোষকদের পরিচিতি তুলে ধরা হয়।

বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে স্থানীয় একটি হোটেলে বিয়ানীবাজার উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের সভাপতি রাজেল আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খন্দকার লোকমান হোসেনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্রিকেট এসোসিয়েশনের উপদেষ্টা আক্তার হোসেন অনিক, সাবেক সভাপতি জিয়াউর রহমান, সাবেক সহ-সভাপতি আনোয়ার হোসেন বাবলু ও ইফতেখার আহমেদ শাহানসহ ক্রিকেট এসোসিয়েশনের কর্মকর্তা, ক্লাব কর্মকর্তারা।

এ সভায় টুর্নামেন্ট ১২ ডিসেম্বর শুরু এবং ১১ ডিসেম্বর উদ্বোধন অনুষ্ঠান করার সম্ভাব্য তারিখ উপস্থাপন করেন ক্রিকেট এসোসিয়েশনের দায়িত্বশীলরা। তারা টুর্নামেন্ট সফল করতে সব মহলের ক্রিকেট প্রেমী ও শুভার্থীদের সহযোগিতা কামনা করেন। ২৪টি দলের অংশ গ্রহণে ৩৯টি ম্যাচ অনুষ্ঠিত হবে। বিয়ানীবাজার ওসমানি স্টেডিয়াম ও পিএইচজি স্কুল মাঠে এ খেলা অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য বিয়ানীবাজার উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের আয়োজনে ও প্রবাসী সাবেক ক্রিকেটার সুলতান আহমেদ মিঠু, খালেদ মাহমুদ ডালিম, এমদাদ আহমেদ সুবেল, আব্দুর রহমান, সাব্বির আহমেদ হিরন ও সালমান আহমেদ রায়হান এর পৃষ্ঠপোষকতায় ২০১৭-‘১৮ মৌসুমের ক্রিকেট লীগ অনুষ্ঠিত হবে।