বিয়ানীবাজারে ছাত্রদলের আনন্দ মিছিল

বিয়ানীবাজারে ছাত্রদলের তিন ইউনিটের কমিটি গঠন করায়

সিলেট জেলা ছাত্রদলের সভাপতি ও সাধারন সম্পাদক কে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে নবগঠিত বিয়ানীবাজার উপজেলা,পৌর ও কলেজ ছাত্রদলের নেতাকর্মীরা। মিছিলের শুরুতে পুলিশ বাধা দিলেও পুলিশী বাধা উপেক্ষা করে তারা মিছিল করে। আজ বিকেলে ছাত্রদলের তিন ইউনিটের যৌথ উদ্যােগে আয়োজিত আনন্দ মিছিলটি
নিউ মার্কেটের সম্মুখ থেকে বের হয়ে পৌরশহরের গুরুত্বপূর্ণ এলাকা প্রদক্ষিণ শেষে পোষ্ট অফিস মোড়ে এক পথসভার মাধ্যমে শেষ হয়।
এতে উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রদলের নবগঠিত কমিটির সভাপতি ফয়েজ আহমদ,
সহ-সভাপতি ইমরান আহমদ,সাধারন সম্পাদক এনামুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক সাহেদ আহমদ, পৌর শাখার সাধারন সম্পাদক আহসান জামিল, সরকারী কলেজ শাখার সভাপতি ওলিউর রহমান, সহ-সভাপতি রহিম আহমদ, সাধারন সম্পাদক আকতার হোসেন লিমনসহ আরো অনেকে।
পথসভায় বক্তারা বলেন, বিয়ানীবাজারে ছাত্রদলের তিন ইউনিটে তারুণ্য নির্ভর ও ছাত্রদের দিয়ে কমিটি গঠন করায় আজ বিয়ানীবাজার জাতীয়তাবাদী পরিবারের সবাই উচ্ছসিত আনন্দিত। তারা বিয়ানীবাজারে তারুণ্যনির্ভর কমিটি উপহার দেয়ায় জেলা ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদককে অভিনন্দন জানান এবং যারা নবগঠিত কমিটির বিরোধীতা করছেন, তা থেকে সরে এসে ঐক্যবদ্ধভাবে কাজ করে জাতীয়তাবাদী শক্তি তথা দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক জিয়ার হাঁতকে শক্তিশালী করার আহবান জানান।