লন্ডনে বড়দেশ সমাজ কল্যান সমিতির কমিটি গঠন

যুক্তরাজ্যে বসবাসরত বিয়ানীবাজার উপজেলার মুড়িয়া ইউনিয়নের বড়দেশ গ্রামের বাসিন্দাদের সংগঠন বড়দেশ সমাজ কল্যান সমিতি ইউকে’র পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষ্যে শাহিদুল ইসলাম শিমুর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক মোঃ জিয়া উর রহমানের পরিচালনায় সমিতির এক ডিনার পার্টির আয়োজন করা হয়।
পুর্ব লন্ডনের একটি রেস্টুরেন্টে এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে ও ডিনার পার্টিতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রবীন মুরব্বী সমিতির উপদেষ্টা মো: জমির উদ্দীন এবং মো:আব্দুল মতিন।
সভায় বক্তব্য রাখেন মোঃ কবির আহমদ, মো ঃ কয়ছর আমদ, মোঃ আখতার হুসেন, সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ কালাম বিল্লাহ শিমুল, সমিতির নব নির্বাচীত সাধারন সম্পাদক মোঃ আব্দুল মতলিব মামুন, সমিতির সিনিয়র সদস্য ইফতেখার হুসেন খাঁন মাখন, আব্দুস সুবহান, হাফীজ আহমদ মানা, খয়রুল ইসলাম, সরওয়ার হুসেন খাঁন মোহন, আবদুল ওদুদ খাঁন, জিয়া উদ্দিন শিবলী, কাওছার আহমদ, হাফীজ আহমদ খাঁন, হাফিজ হাসান আহমদ, হাফিজ হাসান,আবিদ খাঁন ও মোঃ লুৎফুর রহমান। কারী ও হাফিজ হাসান আহমদের তেলাওতের মাধ্যমে সভার কাজ শুরু হয়।
দ্বিতীয়পর্বে সকলের মতামতের মাধ্যমে আগামী ২০১৮/২০১৯ সালের জন্য সমিতির প্রতিষ্টাতা সভাপতি ইফতেখার হুসেন খাঁন মাখন ও প্রতিষ্টাতা সাধারন সম্পাদক হাফিজ আহমদ মানা ও সমিতির সিনিয়র সাবেক সভাপতি খয়রুল ইসলাম ও সমিতির সাবেক সাধারন সম্পাদক মো ঃ লুৎফুর রহমানের উপর নতুন কমিটি করার জন্য দায়িত্ব দেওয়া
হয়। তাদের দেওয়া এবং সকলের মতামতের মাধ্যমে আগের কমিটির সাধারন সম্পাদক মো ঃ জিয়াউর রহমানকে সভাপতি মো ঃ আব্দুল মতলিবকে সাধারন সম্পাদক ও মো ঃ কালাম বিল্লাহ শিমুলকে সাংগঠনিক সম্পাদক এবং সরওয়ার হুসেন খাঁন মোহনকে সমিতির কোষাধ্য নির্বাচিত করা হয়।