বিয়ানীবাজারে আলম হত্যার ঘটনায় মামলা দায়ের

স্টাফ রিপোর্টার ::

বিয়ানীবাজার পৌর এলাকার খাসাড়ীপাড়ায় যুবক খুনের ঘটনায় থানায় হত্যা মামলা করা হয়েছে। রোববার নিহতের মা বাদী হয়ে ১২জনের নামোল্লেখ ও ৭/৮জনকে অজ্ঞাত আসামী করে এ মামলা দায়ের করা হয়। এ ঘটনায় জড়িত দুইজনকে পুলিশ গ্রেফতার করেছে। অপর আসামীরা সবাই পলাতক।

গত শুক্রবার হত্যাকান্ড সংঘটিত হওয়ার পর পুলিশ যে দুইজনকে গ্রেফতার করে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে। অপর আসামী গ্রেফতারে তল্লাশী অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন থানার ওসি।

জানা যায়, গত শুক্রবার বিকেলে খাসাড়ীপাড়ায় পারিবারিক বিরোধের জের ধরে বড় ভাইয়ের শ্যালক ও তার সহযোগীদের ছুরিকাঘাতে খুন হন আলম হোসেন (২৫)। এ ঘটনার দু’দিন পর গতকাল রোববার নিহতের মা চম্পা বেগম ১২জনের নামোল্লেখ এবং আরও ৭/৮জনকে অজ্ঞাত আসামী করে থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলা নং ৮, তারিখ ২৫/০২/২০১৮ ইংরেজি।

হত্যা মামলার আসামীরা হলেন নিহত আলমের বড়ভাইয়ের স্ত্রী নাজমিন বেগম, শ্যালক ফুয়াদ আহমদ, চাচা শ্বশুড় মতিউর রহমান, তার স্ত্রী রুমা বেগম, রুমার ভাই জামিল আহমদ, সাইদুল, শিপন, শাহজাহান, শরিফ, বাহার, আমির, হালিমা বেগম প্রমুখ। এদের মধ্যে রুমা বেগম ও জামিল কারাগারে রয়েছেন।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহজালাল মুন্সী বলেন, মামলার এজাহারভূক্ত আসামীদের গ্রেফতারে পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে। শিগগিরই আসামীদের গ্রেফতার করা সম্ভব হবে। এজন্য তিনি সচেতন মহলের সহযোগিতা কামনা করেছেন।