বৃটেনে গ্রেটার সিলেট কাউন্সিল ইন ইউকে’র নির্বাচনে আতাউর-খসরু-সালেহ প্যানেল নির্বাচিত

বিয়ানীবাজারকণ্ঠ.কম :::

বৃটেনের সর্ব বৃহত্তম সংগঠন গ্রেটার সিলেট ইউকে’র নির্বাচনে গোলাপ ফুল মার্কা নিয়ে আতাউর-খসরু-সালেহ পরিষদ নির্বাচিত হয়েছেন। গত ২৫ ফেব্রুয়ারী রবিবার বৃটেনের ওল্ডহামে শহরে নির্বাচন অনুষ্টিত হয়।  শান্তিপুর্ন এ নির্বাচনে বৃহত্তর সিলেটের প্রায় চার হাজার ভোটারের উপস্থিতিতে সকাল থেকে ভোট গ্রহণ শুরু হয়ে চলে সন্ধ্যা পর্যন্ত। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে দুটি প্যানেল চেয়ার মার্কা নিয়ে মাহবুব-মকিস-রানা ও গোলাপ ফুল মার্কা নিয়ে আতাউর-খসরু-সালেহ পরিষদ ।

বিকেলে  ভোট গননা শেষে প্রধান নির্বাচন কমিশনার আতাউর-খসরু-সালেহ প্যানেলকে বিজয়ী ঘোষণা করেন।

আতাউর-খসরু-সালেহ পরিষদকে অভিনন্দন জানান গ্রেটার সিলেট ইটালীর সভাপতি অলিউদ্দিন শামীম। এসময় তিনি বলেন গ্রেটার সিলেট ইউ কে আমাদের সহযোগী সব সময় একসাথে কাজ করে আসছি আমরা। ব্যারিষ্টার আতাউর রহমান দ্বিতীয় বারের মত সভাপতি নির্বাচিত হওয়ার আমরা আনন্দিত কারন এর পূর্বে ও যখন আতাউর রহমান সভাপতি ছিলেন আমাদেরকে সব সময় সহযোগিতা করে ছিলেন,আমাদের অভিষেক অনুষ্ঠানে উপস্থিতি হয়ে দিকনির্দেশনা মুলক পরামর্শ দিয়েছিলেন তিনি। অন্যদিকে প্রতিদন্ধি প্যানেলসহ নবনির্বাচিত প্যানেলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান তিনি।

উল্লেখ্য, গ্রেটার সিলেট ইন ইউ কে ১৯৯৩ সালে গঠিত হয়। প্রতি দুবছর অন্তর অন্তর নির্বাচনের মাধ্যমে প্রতিনিধি নির্বাচিত করা হয় সংঘঠনে। প্রতিষ্টালগন থেকে বৃহত্তর সিলেট সহ সারা বাংলাদেশের অসহায় মানুষের জন্য কাজ করে আসছে সংঘটনটি।