মাথিউরা সিনিয়র মাদ্রাসার নির্মিত ভবনের উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী

স্টাফ রিপোর্টার ::

শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, গত ৯ বছরে দেশের মাদ্রাসা শিক্ষার আধুনিকায়নে সরকার সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করছে। প্রত্যন্ত অঞ্চলে মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন ও আধুনিকায়ন করা হয়েছে। নির্মাণ করা হয়েছে পাকা ভবন। যারা আওয়ামী লীগ ক্ষমতা গেলে ইসলাম থাকবে না বলে গুজব রটিয়েছিলো তাদের আমলে দেশে ইসলামের নামে জঙ্গিবাদের সৃষ্টি করা হয়েছিলো। শিক্ষামন্ত্রী বলেন, শেখ হাসিনা সরকার দেশে আরবি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করেছেন। যাতে কিছু মহল ইসলামকে ভুল পথে পরিচালিত করতে না পারে।

শুক্রবার সকালে মাথিউরা সিনিয়র মাদ্রাসার নির্মিত দ্বিতল ভবনের উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাদ্রাসার পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান খানে সভাপতিত্বে ও শিক্ষক মাওলানা কামাল হোসেনের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র আব্দুস শুকুর, উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী আরিফুর রহমান, শিক্ষামন্ত্রীর বিশেষ দূত দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মতিন, মাথিউরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ সিহাব উদ্দিন প্রমুখ।