গোলাপগঞ্জে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

গোলাপগঞ্জ প্রতিনিধিঃ

গোলাপগঞ্জে কনিকা রানি মালাকার (২৪) নামে এক গৃহবধূ ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৮ এপ্রিল) বিকেল ৫ টায় উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের দত্তরাইলের ফারুক মিয়ার কলোনি থেকে  লাশ উদ্ধার করা হয়। নিহত গৃহবধু উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের হেতিমগঞ্জ মোল্লাপাড়া গ্রামের  রাজু মালাকারের স্ত্রী।

জানা যায়, নিহতের স্বামী রাজু মালাকার পেশায় একজন ট্রাক হেলপার। প্রতিদিনের ন্যায় সকালে বাড়ী থেকে কাজে জন্য বের হন। তিনি দুপুরের বাসায় ফিরে ঘরে প্রবেশ করে  তার স্ত্রী শাড়ি পেঁচিয়ে ঝুলে রয়েছে। পরে সে তার দেহ নামিয়ে প্রতিবেশিদের সহযোগীতায় পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ওসি (তদন্ত) মীর মোহাম্মদ আব্দুন নাসের বলেন, পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে সে নিজেই আত্মহত্যা করছে। তবে লাশের ময়না তদন্তের রিপোর্ট আসলে নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছে। নিহতের স্বামী রাজু মালাকার কে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। মৃত্যুর সাথে তার কোন সম্পৃক্ততা আমরা পাইনি। পরে তাকে ছেড়ে দেওয়া হয়েছে।