উন্নতির দিকে সাকেরের শারীরিক অবস্থা

বিয়ানীবাজার ::

বিয়ানীবাজারে ফুটবল খেলা দেখতে গিয়ে দুবৃত্তের হামলায় আহত যুবক সাকের আহমদকে লাইফ সার্পোট থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। মঙ্গলবার বিকাল তিনটায় ঢাকার স্কয়ার হাসপাতালের নিওরো বিভাগের বিশেষায়িত কেবিনে তাকে স্থানান্তর করতে হয়।

রবিবার সকালে ভারতের ভেলোর হাসপাতালের অধ্যাপক নিওরো সার্জারি বিশেষজ্ঞ ডাক্তার কৃষ্ণ প্রভু তার মাথায় অস্ত্রপচার করেন। সোয়া চার ঘন্টার এ অস্ত্রপচার শেষে চিকিৎসক দ্রুত সুস্থ হওয়ার বিষয়ে আশাবাদ ব্যক্ত করেন।

সাকেরের স্বজন হেলাল উদ্দিন বলেন, বিকাল তিনটায় সাকেরকে দেখে এসেছি। তার মুখে লাবন্য ফিরে এসেছে। হাত নাড়ছে। দেখে ভেতরে হুশ আছে বলেই মনে হয়েছে। গত দুই থেকে আজ তার অবস্থা অনেক ভাল। তাকে লাইফ সার্পোট থেকে আইসিউর কেবিনে নেয়া হয়েছে। তিনি সাকেরের জন্য সবার কাছে দোয়া প্রার্থনা করেন।

চিকিৎসক কৃষ্ণ প্রভু আজ মঙ্গলবার স্বজনদের জানিয়েছেন সাকের পুরোপুরি সুস্থ হয়ে উঠবে। তার শরীরের প্রতি অঙ্গ কাজ করবে। তার চিকিৎসায় আরও মাস খানেক সময় লাগবে বলে তিনি জানান।

গত বৃহস্পতিবার পিএইচজি স্কুল মাঠে মাহা বিয়ানীবাজার উপজেলা ক্রীড়া সংস্থা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে সাকের দুই দুর্বৃত্তের হামলায় আহত হয়। গোলাবিয়া পাবলিক লাইব্রেরী ছাদে বসে সাকের খেলা দেখছিলো। খেলা শেষে নামার সময় তিনতলায় তার উপর হামলা করে নিচে ফেলে দেয়া হয়। এ ঘটনার তদন্ত করছে বিয়ানীবাজার থানা প্রশাসন।

বিয়ানীবাজার থানার ওসি মো. শাহজালাল মুন্সী বলেন, আমরা আমাদের মতো করে তদন্ত করছি। এ ঘটনার সাথে যে বা যারা জড়িত রয়েছে তাদের সনাক্ত করতে পুলিশ কাজ করছে।