লন্ডনে বিরোধীদলীয় হুইপ সেলিম উদ্দিন এমপিকে নাগরিক সংবর্ধনা

বিয়ানীবাজারকণ্ঠ কম ::

জাতীয় সংসদের বিরোধীদলীয় হুইপ ও সিলেট-৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আস্নের সংসদ সদস্য আলহাজ্ব সেলিম উদ্দিন এমপিকে নাগরিক সংবর্ধনা প্রদান করেছে যুক্তরাজ্যে বসবাসরত বিয়ানীবাজার উপজেলাবাসী। সোমবার (৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় যুক্তরাজ্যের লন্ডনস্থ ব্লুমুন সেন্টারে এ নাগরিক সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

শিল্পপতি আলহাজ্ব শামছ উদ্দিন খান’র সভাপতিত্বে এবং সাবেক ছাত্রনেতা আবুল হোসেন ওয়াদুদ ও মস্তাক আহমদ’র সঞ্চালনায় অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি ছিলেন জাতীয় সংসদের বিরোধীদলীয় হুইপ ও সিলেট-৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সেলিম উদ্দিন এমপি।

হুইপ সেলিম বলেন, যতদিন বেঁচে থাকবো সাধারণ মানুষের একজন হয়ে তাদের সেবা প্রদান করতে পিছপা হবো না। এ দেশের মানুষের তরে আমি আমার জীবন বিলিয়ে দিতে চাই। তিনি বলেন, প্রবাসীরা দেশের অর্থনীতির চাকা স্বচল রাখলেও তাদের জন্য আলাদা কোন সেবা নেই। আমি শুরু থেকে প্রবাসী মন্ত্রণালয়ের মাধ্যমে প্রবাসী কল্যাণ ট্রাস্ট গঠন, প্রবাসীদের দেশের আসা যাওয়ার সময় হয়রানি বন্ধ, নিপীড়নকারিদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়াসহ বিভিন্ন পদক্ষেপ গ্রহণের প্রস্থাব করেছ। জাতীয়পার্টি ক্ষমতায় গেলে প্রবাসীদের সর্বোচ্চ অগ্রাধিকার দেয়া হবে।