বিয়ানীবাজারে লাউতা ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

বিয়ানীবাজারকণ্ঠ.কম ::

বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা সম্পন্ন হয়েছে। সোমবার (১৭ সেপ্টেম্বর) লাউতার স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় উন্মুক্ত আলোচনা পর্বে দীর্ঘদিন থেকে আহবায়ক কমিটি দিয়ে লাউতা ইউনিয়নের সাংগঠনিক কর্মকান্ড পরিচালনা করায় স্থানীয় নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করেন। সভায় তারা দলীয় কার্যক্রম জোরদার করতে নির্বাচনের আগেই ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি গঠনের দাবী জানান।

ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাজী আব্দুল হক তার বক্তব্যে আহবায়ক জালাল উদ্দিনের উপর সাংগঠনিক দায়িত্ব পালনের অবহেলার অভিযোগ তুলে বলেন, আহবায়ক কমিটি দায়িত্বশীলদের খামখেয়ালিপনার কারণেই লাউতায় সাংগঠনিক কার্যক্রম স্থবির হয়ে পড়েছে। শীঘ্রই আহবায়ক কমিটি বিলুপ্ত করে ইউনিয়নের পুণার্ঙ্গ কমিটি গঠনের দাবী জানান তিনি।

নিজের স্বার্থে অপরাধমূলক কর্মকান্ড ঘটিয়ে যারা দলের ভাবমূর্তি নষ্ঠ করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবী জানান ৯নং ওর্য়াড আওয়ামীলীগ নেতা তমিজ উদ্দিন।

দলীয় পরিচয় ব্যবহার করে কিছু আওয়ামীলীগ নেতা জামায়াতসহ বিরোধীদলীয় নেতাকর্মীদের আশ্রয় দিয়ে ব্যক্তিস্বার্থ হাসিল করছে উল্লেখ করে সাবেক ছাত্রনেতা আতিকুর রহমান বলেন, এদের বিরুদ্ধে সাংগঠনিক কঠোর সিন্ধান্ত না নিলে তাদের পশ্রয়ে জামাতসহ দেশ বিরোধীরা আবারো সংক্রিয় হয়ে নাশকতা ঘটাবে।

এসময় উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ তৃনমূল আওয়ামীলীগ নেতাকর্মীদের বিভিন্ন ক্ষোভ-অভিযোগ শুনেন এবং তা অতিদ্রুত সমাধানের আশ্বাস দেন।

লাউতা ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক জালাল উদ্দিনের সভাপতিত্বে বর্ধিত সভা প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাসিব মনিয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক আতাউর রহমান খান, উপজেলা আওয়ামীলীগ নেতা আহমদ হোসেন বাবুল, ছালেহ আহমদ বাবুল, হারুনুর রশিদ দিপু, দেবাশীষ পুরকাস্থ, দেওয়ান মাকসুদুল ইসলাম আওয়াল প্রমূখ।