সিলেটের ওলিউর ইতালির মিলানো লোম্বারদিয়া ছাত্রলীগের সম্পাদক নির্বাচিত

প্রবাস ডেস্ক ::

বাংলাদেশ ছাত্রলীগ ইতালি মিলান শাখার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সিলেটের ওলিউর রহমান। আর সভাপতি হয়েছেন রাজধানীর মাদারীপুরের মিটুন হাওলাদার বাবু।

ওলিউর সিলেটের সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের বাউধরন (ওয়াহিদনগর) মৃত সমসু মিয়ার পুত্র।

তিনি দীর্ঘদিন যাবত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ অনুসরণ করে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মী হিসেবে ছাত্রলীগের রাজনীতি করে আসছেন। যার ফলপ্রসূ হিসেবে তিনি ইতালির মিলানো লোম্বারদিয়া শাখার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

ইতালির মিলানো লোম্বারদিয়া শাখার সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়া ওলিউর রহমান বলেন- আমি বঙ্গবন্ধুর রাজনীতিতে বিশ্বাসী। তাঁর আদর্শে আদর্শনিষ্ঠ হয়ে ছাত্রলীগের রাজনীতি করে আসছি। বঙ্গকণ্যা শেখ হাসিনার বিশ্বস্ত কর্মী হিসেবে আজীবন রাজনীতি করতে চাই।

তিনি আরও বলেন – আমাকে ইতালির মিলানো লোম্বারদিয়া শাখার সাধারণ সম্পাদক নির্বাচিত করার বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী ও ইতালি ছাত্রলীগের সভাপতি ও সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। পাশাপাশি দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করছি।

উল্লেখ্য- বুধবার (১৮ সেপ্টেম্বর) ইতালি ছাত্রলীগ সভাপতি সুলতান মাহমুদ ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন হাওলাদার ওলিউরকে সাধারণ সম্পাদক ও মিটুন বাবুকে সভাপতি করে আগামী ১ বছরের জন্য ইতালির মিলানো লোম্বারদিয়া শাখা ছাত্রলীগের কমিটি অনুমোদন করেছেন।