বিয়ানীবাজারে শিল্পকলা একাডেমিতে প্রশিক্ষণ কোর্সে ভর্তির আগ্রহী শিক্ষার্থীদের রেজিস্ট্রেশনের আহ্বান

বিয়ানীবাজারকণ্ঠ.কম ::

বিয়ানীবাজার উপজেলা শিল্পকলা একাডেমিতে সঙ্গীত, নৃত্য ও চারুকলা বিষয়ক প্রশিক্ষণ কোর্স এ ছাত্র-ছাত্রী ভর্তি করা হবে। আগামী ২৮ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত এ ভর্তি কার্যক্রম চলবে। সিলেটের বিশিষ্ট সঙ্গীত, নৃত্য ও চারুকলার শিক্ষকবৃন্দের তত্ত্বাধানে সকল বিষয়ের ক্লাস নেয়া হবে।

প্রথম থেকে ৭ম শ্রেণীর ছাত্র-ছাত্রীরা (ক) বিভাগে এবং ৮ম থেকে একাদশ শ্রেনীর ছাত্র-ছাত্রীরা (খ) বিভাগে ভর্তি হতে পারবেন। প্রতিটি বিষয়ে মাত্র ৩০ জন করে ছাত্র-ছাত্রী ভর্তি নেয়া হবে।

আগ্রহী শিক্ষার্থীদেরকে আগামী ২৮ জানুয়ারি (সোমবার) থেকে ৩১ জানুয়ারি (বৃহস্পতিবার) অফিস চলাকালীন সময়ে উপজেলা নির্বাহী ফিসারের কার্যালয় হতে ভর্তি ফরম সংগ্র করে ৩১ জানুয়ারির মধ্যে জমা দিতে হবে। ভর্তি ফি ৳২০০ টাকা ও মাসিক ফি ৳২০০ টাকা। ভর্তির সময় ৬ মাসের অগ্রিম ফি বাবত ৳১২০০+ ৳২০০= ৳১৪০০- টাকা জমা দিতে হবে। মেধাবী গরীব ছাত্র-ছাত্রীদের জন্য বিশেষ সুবিধা থাকবে।

এদিকে, আগামী ফেব্রুয়ারী মাসের প্রথম সপ্তাহ থেকে ক্লাস শুরু হবে। এ প্রশিক্ষণ কোর্সের আসন সংখ্যা সীমিত, তাই আগ্রহীদের যথাসময়ে ভর্তি হওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা শিল্পকলা একাডেমি’র সভাপতি কাজী আরিফুর রহমান।