ভোট দিলেন চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেন

স্টাফ রিপোর্টার ::

বিয়ানীবাজার উপজেলা পরিষদ নির্বাচনে নিজের ভোটাধিকার প্রয়োগ করেছেন আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ জাকির হোসেন। আজ সোমবার (১৮ মার্চ) সকাল সোয়া ১০টায় নিজের কেন্দ্র পৌরশহরের পঞ্চখন্ড হরগোবিন্দ সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে তিনি তার ভোট প্রদান করেন।

এসময় চেয়ারম্যান প্রার্থী মোঃ জাকির হোসেন আনারস প্রতীকের বিজয় সুনিশ্চিত উল্লেখ করে বলেন, বিয়ানীবাজারের সর্বস্তরের জনসাধারণ উন্নয়নের স্বার্থে পরিবর্তন চায়। সাধারণ ভোটাররা উৎসবমুখর ও শান্তিপূর্ণ পরিবেশে তাদের ভোটাধিকার প্রয়োগ করছে। জনগণের সুচিন্তিত রায় আমার আনারস প্রতীকের পক্ষে আসবে বলে আমি আশাবাদী।

এদিকে, আজ সোমবার (১৮ মার্চ) সকাল ৮টা থেকে শুরু হয়েছে বিয়ানীবাজার উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহন। শান্তিপূর্ণ পরিবেশে চলছে ভোট গ্রহণ কার্যক্রম। বেলা বাড়ার সাথে সাথে কেন্দ্রগুলোতে ভোটারদের উপস্থিতি বাড়তে শুরু করেছে। এখন পর্যন্ত বিভিন্ন কেন্দ্রে আইনশৃংখলা বাহিনীর তৎপরতায় সুষ্ঠু ভোটগ্রহণ চলছে। সকাল ৮টা থেকে শুরু হওয়া ভোটগ্রহণ কার্যক্রম চলবে বিকাল ৪টা পর্যন্ত। এরপর ভোট গণনা শেষে ঘোষণা করা হবে ফলাফল।

উল্লেখ্য, অধ্যুষিত বিয়ানীবাজার উপজেলায় ১টি পৌরসভা ও ১০টি ইউনিয়নের মোট ভোটার সংখ্যা ১লক্ষ ৭০হাজার ৬১৫জন। এ উপজেলা নির্বাচনে ৬জন চেয়ারম্যান প্রার্থী ছাড়াও ৩জন ভাইস চেয়ারম্যান ও ৩জন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ভোটযুদ্ধে অংশ নিয়েছেন। চেয়ারম্যান পদে ৬জন প্রার্থী হচ্ছেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মুক্তিযোদ্ধা আতাউর অহমান খান (নৌকা), স্বতন্ত্র প্রার্থী আবুল কাশেম পল্লব (হেলিকপ্টার), মোঃ জাকির হোসেন (আনারস), শামীম আহমেদ (মোটরসাইকেল), মোঃ আবুল হাসনাত (দোয়াত কলম) ও মোঃ আলকাছ আলী (ঘোড়া)। ভাইস চেয়ারম্যান পদে ৩জন প্রার্থী হচ্ছেন- খছরুল হক খছরু (চশমা), মোঃ জামাল হোসেন (তালা) ও মামুনুর রশীদ খান (টিয়াপাখি)। এছাড়াও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩জন প্রার্থী হচ্ছেন- রোকশানা বেগম লিমা (ফুটবল), হাসিনা আকতার (হাঁস) ও জাহানারা বেগম ছাদিয়া (কলস)।