বিয়ানীবাজার উপজেলা নির্বাচন : পরাজিতদের বাড়ি যাচ্ছেন বিজয়ীরা

স্টাফ রিপোর্টার ::

বিয়ানীবাজার উপজেলা পরিষদ নির্বাচনে নবনির্বাচিত চেয়ারম্যান প্রার্থী আবুল কাশেম পল্লব ও ভাইস চেয়ারম্যান জামাল হোসেন জামালের পর এবার নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান রোকশানা বেগম লিমা পরাজিত প্রার্থী হাসিনা আক্তার ও জাহানারা বেগম ছাদিয়া’র সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন।

বুধবার (২০ মার্চ) সন্ধ্যায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বি দুই প্রার্থীর বাড়িতে গিয়ে পৃথক পৃথকভাবে এ সৌজন্য সাক্ষাৎ করেন লিমা। এসময় তাদের মধ্যে কুশল বিনিময় হয়। পরে বিজয়ী ও পরাজিত প্রার্থী বিয়ানীবাজার উপজেলার সার্বিক উন্নয়নে কাজ করার জন্য পরস্পর-পরস্পরকে সহযোগিতা কামনা করেন। এসময় তাদের সঙ্গে কয়েকজন কর্মী-সমর্থকও উপস্থিত ছিলেন।

এসময় নব-নির্বাচিত চেয়ারম্যান আবুল কাশেম পল্লব বলেন, আমরা প্রতিহিংসার রাজনিতিতে বিশ্বাসী নয়। নির্বাচনে জয় পরাজত থাকবে স্বাভাবিক। দিন শেষে আমরা সবাই বিয়ানীবাজারের বাসিন্দা। আমি বিয়ানীবাজার উপজেলাকে একটি মড়েল উপজেলা হিসেবে গড়ে তুলথে সকলের সহযোগিতা কামনা করি।

এসময় জামাল হোসেন সহযোগিতা কামনা করে বলেন, সবার সহযোগিতায় বিয়ানীবাজার উপজেলা পরিষদকে একটি পরিচ্ছন্ন ও মডেল উপজেলা উপহার দেব। এ সময় অগ্রজ খছরুল হক’র পরিকল্পনা, চিন্তা ও মেধার সমন্বয় প্রত্যাশা করেন জামাল।

নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান রোকশানা বেগম লিমা বলেন, নির্বাচনে হারজিত থাকবেই। আমি বিয়ানীবাজারবাসীর কাছে কৃতজ্ঞ। যারা আমাকে তাদের মূল্যবান ভোট দিয়ে বিজয়ী করেছেন, তাদের অবদানের কথা আমি কোনদিন ভুলবো না। তাই মানুষের এই ভালোবাসাকে মূল্য দিয়ে এলাকার উন্নয়নে ভূমিকা রাখার পাশাপাশি জনকল্যাণে নিজেকে নিয়োজিত রাখার চেষ্টা করবো।