বিয়ানীবাজারে কিশোরীর শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার দুই যুবক জেল হাজতে

বিয়ানীবাজারকণ্ঠ ডেস্ক ::::

বিয়ানীবাজারের লাউতা ইউনিয়নের গজুকাটা এলাকায় অটোরিক্সার গতিরোধ করে কিশোরীকে শ্লীলতাহানির অভিযোগে দুই যুবককে এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করেছে। গত বৃহস্পতিবার বিকালে এ ঘটনায় কিশোরীর মামা সাহাব উদ্দিন বিয়ানীবাজার থানায় নারী ও শিশু নির্যাতন আইনের মামলা দায়ের করেন।

পুলিশ গ্রেফতারকৃত দুই যুবককে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, উপজেলার বেজগ্রাম এলাকার আব্দুল মতিলিবের ছেলে হাসান আহমদ (২৭) এবং মৃত আব্দুস শহীদের ছেলে মাছুম আহমদ (২৮)।

জানা যায়, তিলপাড়া ইউনিয়নের বান্ধবীর বাড়িতে অপর বান্ধবীদের সাথে যায় ওই কিশোরী। অনুষ্ঠান শেষে আরও দুই বান্ধবীকে নিয়ে একটি অটোরিক্সা করে বাড়ি ফেরে। দুই বান্ধবী পথে নিজ নিজ বাড়িতে নেমে গেলে একা হয়ে যায় কিশোরী। লাউতা ইউনিয়নের গজুকাটা গ্রামের পূর্ব পাশে যাওয়ার পর মোটর সাইকেল আরোহী দুই যুবক অটোরিক্সার গতিরোধ করে। এ সময় তারা অটোরিক্সার মধ্যে থাকা কিশোরীর শ্লীলতহানির চেষ্টা করলে কিশোরী চিৎকার দেয়। এক পর্যায়ে অটোরিক্সা থেকে সড়কের পার্শ্ববর্তী খালে লাফ দেয় কিশোরী। কিশোরীর চিৎকার শোনে স্থানীয় এগিয়ে এসে তাকে উদ্ধার করেন এবং দুই যুবককে ধরে পুলিশে সোর্পদ করেন।

এ ঘটনায় কিশোরীর মামা সাহাব উদ্দিন বিয়ানীবাজার থানায় বৃহস্পতিবার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন বলে জানান বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) জাহিদুলহক বলেন, এ আইনের ১০/৩০ ধারায় মামলা (মামলা নং ১২ (২১-০৩-১৯) দায়ের করা হয়েছে। আসামীদের আদালতের মাধ্যমে শুক্রবার দুপুরে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।