বিয়ানীবাজারে মোটরসাইকেল চোর চক্রের তিন সদস্য গ্রেফতার

বিয়ানীবাজারকণ্ঠ.কম ::

বিয়ানীবাজারে চোরাই মোটরসাইকেলসহ তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৮ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টায় পৌরশহরের দক্ষিনবাজারের জনতা মার্কেটের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার কৃতরা হলো- উপজেলার তিলপাড়া ইউনিয়নের দাসউরা রজব গ্রামের লুথফুর রহমানের ছেলে মাহফুজুর রহমান (২৪), পৌরশহরের খাসা গ্রামের আমজাদ হোসেনের ছেলে এমরান আলমগীর (২০) ও শ্রীধরা গ্রামের আব্দুল মান্নানের ছেলে শামসুজ্জামান সবুর (২৪)।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় সাড়ে ৭টায় পৌরশহরের দক্ষিনবাজারের জনতা মার্কেট এলাকায় বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর পুলিশের একটি দল নিয়ে অভিযান পরিচালনা করেন। অভিযানে স্থানীয়দের সহযোগিতায় চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয়কালে তিন যুবককে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি ডিসকভার মোটরসাইকেল জব্দ করে পুলিশ।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর বলেন, গ্রেফতারকৃত তিন যুবক প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোটরসাইকেল চোরচক্রের সাথে তাদের সম্পৃক্ততার কথা জানিয়েছে। আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে আদালতের মাধ্যম জেলহাজতে প্রেরণ করা হয়েছে।