বিয়ানীবাজার উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

বিয়ানীবাজারকণ্ঠ.কম ::

বিয়ানীবাজারে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকাল ৯টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে উপজেলা পরিষদ প্রাঙ্গণে শিশুদের চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়।

পরে দুপুর ১২টায় উপজেলা সভাকক্ষে আয়োজিত আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী আরিফুর রহমানের সভাপতিত্বে এবং সহকারি শিক্ষা কর্মকর্তা (প্রাথমিক) মাসুম মিয়ার সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম পল্লব।এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জামাল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান রোকশানা বেগম লিমা, সহকারি কমিশনার (ভূমি) জেসমিন আক্তার, বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর, কৃষি কর্মকর্তা মোঃ আনিসুজ্জামান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও ডাঃ মোয়াজ্জেম আলী খান চৌধুরী, সমাজসেবা কর্মকর্তা অনুজ চক্রবর্তী প্রমুখ।


এদিকে, এর আগে সকাল ১১টায় উপজেলা পরিষদ থেকে একটি শোক র‌্যালি বের হয়ে পৌরশহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালিতে বিভিন্ন পর্যায়ের সরকারি কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক, সামাজিক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। উপজেলা সভাকক্ষে আলোচনা সভা শেষে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী, সাংস্কৃতিক অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।