বিয়ানীবাজারবাসীর সাথে সাংসদ নাহিদের গণসাক্ষাত

বিয়ানীবাজারকণ্ঠ ডেস্ক ::::

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকার কথায় এবং কাজে বিশ্বাসী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অগ্রগতিই প্রমাণ করছে উন্নয়ন বান্ধব আওয়ামী লীগ সরকার দেশকে কতটুকু এগিয়ে নিয়ে যাচ্ছেন। আমরা চাই সুস্থ রাজনীতি করে দেশপ্রেমের মাধ্যমে জনগনের কল্যাণে কাজ করতে। তিনি আরো বলেন, আপনারা আমাকে যে ভালোবাসা দেখিয়েছেন এজন্য সবার প্রতি অকৃত্রিম শ্রদ্ধা ও ভালোবাসা জ্ঞাপন করছি। এসময় তিনি দেশের সার্বিক উন্নয়ন অগ্রযাত্রায় বিশ্ব বাঙ্গালীর নেত্রী শেখ হাসিনাকে তার অবস্থানে আরো শক্তিশালী রাখতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাওয়ার আহবান জানান।

আজ শনিবার (২৪ আগস্ট) সকাল ৯টায় উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত সর্বস্তরের বিয়ানীবাজারবাসীর সাথে গণসাক্ষাতকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় সর্বস্তরের বিয়ানীবাজারবাসীর বিভিন্ন প্রশ্নের জবাবে নুরুল ইসলাম নাহিদ এমপি বলেন, বিয়ানীবাজার উপজেলার রাস্তাঘাট, ব্রীজ-কালভার্ট, স্কুল-কলেজের ভবন, কমিউনিটি ক্লিনিকসহ জীবনমান উন্নয়নে প্রয়োজনীয় সকল কাজ সম্পন্ন করা হয়েছে। এরপরও যেসকল কাজ অবশিষ্ট রয়েছে তা উপজেলার সর্বস্তরের জনগনকে সাথে নিয়ে অল্প সময়ের মধ্যে সম্পন্ন করা হবে।

বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাছিব মনিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার পৌরসভার মেয়র মোঃ আব্দুস শুকুর, দুবাগ ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, সহ দপ্তর সম্পাদক দেও্যান মাকদুদুল ইসলাম আউয়াল, সদস্য আব্দুল খালিক প্রমুখ।

গণসাক্ষাৎ অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা, শিক্ষক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃ্ন্দসহ উপজেলার সর্বস্তরের জনগণ অংশ নেন।