বিয়ানীবাজারে নিসচা’র আলোচনা সভা অনুষ্ঠিত

বিয়ানীবাজারকণ্ঠ ডেস্ক ::::

‘পথ যেন হয় শান্তির, মৃত্যুর নয়’- এ শ্লোগানকে সামনে রেখে বিয়ানীবাজারে নিরাপদ সড়ক চাই (নিসচা) এর উপজেলার আহ্বায়ক কমিটি গঠনের লক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৩ আগস্ট) সন্ধ্যা ৭টায় পৌরশহরের একটি অভিজাত রেস্টুরেন্টের হলরুমের এ সভার আয়োজন করা হয়।

সাংবাদিক সুফিয়ান আহমেদের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নিরাপদ সড়ক চাই (নিসচা) এর কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক ও আজীবন সদস্য জহিরুল ইসলাম মিশু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন নিরাপদ সড়ক চাই (নিসচা) এর সিলেট মহানগর সভাপতি রোটারিয়ান ইকবাল হোসেন, সিলেট জেলা সভাপতি এম. বাবর লস্কর, বিয়ানবাজার উপজেলার সাবেক সহ সভাপতি শাবুল আহমদ, সাবেক সাধারণ সম্পাদক মিলাদ মো. জয়নুল ইসলাম।

সমাজকর্মী শফিউর রহমানের সঞ্চালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন তরুণ ব্যবসায়ী রেজাউল করিম রনি ও শুভেচ্ছা বক্তব্য রাখেন সাংবাদিক শহিদুল ইসলাম সাজু। এর আগে সভার শুরুতে কোরআন তিলাওয়াত করেন হাফিজ আমিনুল ইসলাম বুলবুল।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক শিপার আহমেদ পলাশ, আবু তাহের রাজু, সমাজকর্মী ও শিক্ষার্থী মাহবুবুর রহমান নাহিদ, মিসবাহ উদ্দিন, মাহফুজ আহমেদ, মোহাম্মদ রাফি, রাহাত শরীফ, দেলোয়ার হোসেন, আবুল হাসান আল মামুন, সোহাগ আহমদ, হায়দর হোসেন, কবির হুসাইন, ছাদিকুর রহমান প্রমুখ।

সভায় বক্তারা সংশ্লিষ্ট বিভাগের প্রতি দক্ষ চালক নিয়োগ, প্রশিক্ষনের ব্যবস্থা গ্রহণ, জনগণের মধ্যে সচেতনতা বৃদ্ধি , স্থানীয় পর্যায়ে সরকারিভাবে লাইসেন্স দেয়ার ব্যবস্থা গ্রহণ, নির্দিষ্ট স্থানে পরিবহণ পার্কিং ও ওভারটেকিং না করার প্রতি জোর দাবি জানান। এছাড়াও নিষ্ঠাবান ও কর্তব্যপরায়ণ ব্যক্তিদের নিয়ে আহ্বায়ক কমিটি গঠনের আহবান জানান।