বিয়ানীবাজার সরকারি কলেজ তালামীযের বার্ষিক শিক্ষাসফর সম্পন্ন

বিজ্ঞপ্তি

তালামীযে ইসলামিয়া বিয়ানীবাজার সরকারি কলেজ শাখার শিক্ষাসফর সম্পন্ন হয়েছে। রবিবার (১ সেপ্টেম্বর) শাখা সভাপতি ছিদ্দিকুর রহমান ও সাধারণ সম্পাদক হুমায়ুন রশিদ রকি-এর নেতৃত্বে এ শিক্ষা সফর সম্পন্ন হয়।

কলেজ শাখার শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক ফাহাদ আহমদ শিপু-এর মোনাজাতের মাধ্যমে কলেজ ক্যাম্পাস থেকে
শুরু হওয়া সফরটি দেশের বিখ্যাত পর্যটন কেন্দ্র সাদা পাথরের দেশ খ্যাত ভোলাগঞ্জ পরিদর্শন করে প্রকৃতির সাথে প্রীতির সম্পর্ক জুড়ে বেলা গড়িয়ে হযরত শাহজালাল ও শাহপরান (রহ) এর মাযার যিয়ারত শেষে কলেজের সামনে এসে সমাপ্ত হয়।

কলেজ শাখার সকল দায়িত্বশীলদের নিয়ে অনুষ্ঠিত শিক্ষা সফরে কর্মীদের আনন্দ দানের পাশাপাশি ছোট বড় সবাই ঐক্যবদ্ধভাবে চলা, নেত্তৃত্বের প্রতি আনুগত্যশীলতা, সৃষ্টির সৌন্দর্য অবলোকন করা ও বিভিন্ন ইভেন্টের মাধ্যমে শিক্ষার প্রতি আগ্রহী করে তুলতে চেষ্টা করা হয়। যাত্রা পথে বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করা হয়। যেমন- কেরাত,হামদ ও নাত,কবিতা আবৃতি ও কুইজ প্রতিযোগিতা।

প্রতিযোগীদের মধ্যে যারা প্রথম,দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকার করে তাদেরকে পুরস্কার প্রদান করা হয়। এসময় সাথে ছিলেন বিয়ানীবাজার সরকারি কলেজ শাখার সাবেক সভাপতি হিজবুল হোসেন তারেক, শুভাকাঙ্ক্ষী হিসেবে উপস্থিত ছিলেন সিদ্দিকুর রহমান, এমরান হেসেনসহ প্রমুখ।