মাহতাবুর রহমান নাসিরকে নাগরিক সংবর্ধনা দিলো সিসিক

সুফিয়ান আহমদ::

বিশ্ববরেণ্য ব্যবসায়ী, আল্ হারামাইন গ্রুপ, আল্ হারামাইন হাসপাতাল (প্রাঃ) লিমিটেড ও এনআরবি ব্যাংকের চেয়ারম্যান, বিশিষ্ট শিল্পপতি, সিলেটের গর্ব, বিয়ানীবাজারের ভূমিপুত্র মোহাম্মদ মাহতাবুর রহমান নাসির সিআইপিকে “নাগরিক সংবর্ধনা” দিয়েছে সিলেট সিটি করপোরেশন (সিসিক)।
প্রথম বাংলাদেশী হিসেবে সংযুক্ত আরব আমিরাত সরকার কর্তৃক মর্যাদাপূর্ণ সম্মাননা “গোল্ডকার্ড” পাওয়ায় শনিবার বিকেল ৩ টায় নগর ভবনে তাকে এই সংবর্ধনা দেয়া হয়।
সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে মোহাম্মদ মাহতাবুর রহমান নাসির সিআইপি বলেন, ‘আমি গোল্ডকার্ড পাওয়ায় প্রথম বাংলাদেশি হিসেবে গর্বিত এবং সম্মানিত বোধ করছি। আমি আন্তরিকভাবে সংযুক্ত আরব আমিরাতের নেতাদের ধন্যবাদ জানাই।’ তিনি এই গোল্ডকার্ডটি বিশ্বের বিভিন্ন দেশে অবস্থান কারী দেড় কোটি প্রবাসী ভাই-বোনদের উৎসর্গ করে দিয়েছেন উল্লেখ করে বলেন, ‘এখন আমি আগের চেয়ে বেশি বাংলাদেশের সাফল্যের জন্য আমার যথাসাধ্য অবদান রাখতে চাই।’ তিনি আরো বলেন, সিলেট আমাদের সবার। আমাদের রয়েছে নিজস্ব ইতিহাস-ঐতিহ্য। আমাদের সিলেটের ঐতিহ্য ধরে রাখতে হলে সবাইকে সম্মিলিতভাবে কাজ করতে হবে।
সিলেট সিটি করপোরেশনের কর্মকর্তা কয়েছুর রহমানের পবিত্র কুরআন তেলাওয়াত ও জ্যেতিষ চক্রবর্তী পবিত্র গীতা পাঠের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজ, সিসিক’র প্রধান নির্বাহী কর্মকর্তা বিধায়ক রায় চৌধুরী, সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের পরিচালক
ব্রিগেডিয়ার জেনারেল মোঃ ইউনুছুর রহমান, সিলেট ক্লিনিক ও ডায়াগনস্টিক ওউনার্স এসোসিয়েশনের প্রেসিডেন্ট ডাঃ নাসিম হোসাইন, আল্ হারামাইন গ্রুপ ও আল্ হারামাইন হাসপাতাল (প্রাঃ) লিমিটেডের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ অলিউর রহমান সিআইপি, সাবেক সংসদ সদস্য ও বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন মিলন, শুভ প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক সরোয়ার হোসেন, সিলেট আইনজীবি সমিতির সাবেক সভাপতি এডভোকেট মোহাম্মদ লালা, মেয়র-১ তৌফিক বক্স লিপন, প্যানেল মেয়র-২ এ্যাডভোকেট রোকসানা বেগম শাহনাজ, কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, রেজাউল হাসান কয়েছ লোদী, শান্তনু দত্ত সন্তু, রেজওয়ান আহমদ, তারেক উদ্দিন তাজ, আজম খান, বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) সিলেটের সাধারণ সম্পাদক আব্দুল করিম কিম, এনআরবি ব্যাংকের পরিচালক মামুনুর রশিদ খান, রেজাউল হাসান কয়েস লোদী, তাজ উদ্দিন তাজ, আজম খান, আবদুল করিম কিম, এনআরবি ব্যাংকের পরিচালক মামুন রশীদ।
সাংবাদিক মইন উদ্দিন মঞ্জু’র সঞ্চালনায় আয়োজিত সংবর্ধনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, এনআরবি ব্যাংকের ভাইস চেয়ারম্যান তাতিয়ামা কবির, ডাইরেক্টর জাহেদ ইকবাল ও জামিল ইকবাল, বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ কফিলুর রহমান, আল্ হারামাইন হাসপাতাল (প্রাঃ) লিমিটেডের পরিচালক ও সাবেক সিভিল সার্জন ডাঃ ফয়েজ আহমেদ, সহকারী পরিচালক ডাঃ নাহিয়ান আহমেদ চৌধুরী ও ডাঃ আহমেদ নাফি, শেওলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আখতার খান জাহেদসহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।