৭ নভেম্বর হচ্ছে না বিয়ানীবাজার আওয়ামী লীগের সম্মেলন

বিয়ানীবাজারকণ্ঠ.কম ::

বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা আগামী ৭ নভেম্বর হচ্ছে না। সংগঠনের জেলা আওয়ামী লীগের দায়িত্বশীলরা পূর্ব ঘোষিত তারিখ পরিবর্তনের বিষয়টি জানিয়েছেন। সম্মেলনের নতুন তারিখ আগামী ৫ কিংবা ৬ নভেম্বর হওয়ার সম্ভাবনা রয়েছে। বিষয়টি উপজেলা আওয়ামী লীগকে পরবর্তীতে জানানো হবে।

সংগঠন সূত্রে জানা যায়, আগামী ৮ নভেম্বর সিলেট সফরে আসবেন প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনা। তাঁর সিলেট আগমন উপলক্ষে জেলা আওয়ামী লীগের দায়িত্বশীলরা বিভিন্ন প্রস্তুতি ও দায়িত্ব পালন করবেন। যার কারণে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সম্মেলন আগামী ৭ নভেম্বরের পরিবর্তে ৫ কিংবা ৬ নভেম্বর অনুষ্ঠিত হবে।

শনিবার বিকালে বর্ধিত সভায় জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এড. নাসির উদ্দিন খান সম্মেলনের তারিখ পরিবর্তনের বিষয়টি অবহিত করেছেন। তিনি ৭ নভেম্বরের এক-দুই আগে সম্মেলন অনুষ্ঠিত হবে বলে সভাকে অবহিত করা হবে।

বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাসিব মনিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আতাউর রহমান খানের পরিচালনায় বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ও জেলা পরিষেদের চেয়ারম্যান এড. লুৎফুর রহমান, বিশেষ অতিথি জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এড. নাসির উদ্দিন খান, দপ্তর সম্পাদক সায়ফুল আলম রুহেল এবং উপ প্রচার মোস্তাক আহমদ পলাশ।