জালালাবাদ ফাউন্ডেশন ইউ.কের নতুন কমিটি ঘোষণা

বিজ্ঞপ্তি

অসাম্প্রদায়িক বাংলাদেশ, মুক্তিযুদ্ধের চেতনাকে সনুন্নত রাখা, একটি আধুনিক যোগপযোগী সুষম সমাজ ব্যবস্থা গঠনে সহায়ক ভুমিকা পালন, অন্যায় অনিয়মের বিরুদ্ধে সোচ্চার, সমাজের অসঙ্গতি বিশেষ করে জালালাবাদ অঞ্চলের স্বার্থ সুরক্ষা, প্রবাসীদের নায্য দাবী দাওয়া আদায়, অধিকার নিয়ে সংগ্রাম গঠনে সহায়ক ভুমিকা পালনের লক্ষ্যে সিলেট বিভাগের চার জেলার সমন্বয়ে “জালালাবাদ ফাউন্ডেশন ইউ.কের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

গত ২৪ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যায় পূর্ব লন্ডনের একটি রেস্তুরাঁয় অনুষ্টিত সংগঠনের নতুন কমিটি গঠনের লক্ষ্যে গঠিত আহ্বায়ক কমিটির আয়োজনে আয়োজিত সভায়
“জালালাবাদ ফাউন্ডেশন ইউ.কে’র নতুন কমিটির দায়িত্বশীলদের নাম ঘোষণা করা হয়।

বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব ও যুক্তরাজ্য আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সভাপতি শিল্পপতি সামসুদ্দিন খানের সভাপতিত্বে এবং সাবেক ছাত্রনেতা আব্দুল বাছিরের পরিচালনায় অনুষ্টিত সভায় উপস্থিত ছিলেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ চৌধুরী, যুক্তরাজ্য আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা ফয়জুর রহমান খান।

সভায় বৃহত্তর সিলেট বিভাগের মৌলভীবাজার, হবিগঞ্জ, সুনামগঞ্জ এবং সিলেট জেলার বিভিন্ন সামাজিক রাজনৈতিক কমিনিটি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় সর্বসম্মতিক্রমে বিশিষ্ট
কমিউনিটি নেতা ও সাবেক ছাত্রনেতা, যুক্তরাজ্যের হিত্রো শাখা আওয়ামীলীগের সভাপতি শামীম আহমদকে সভাপতি,
কমিউনিটি নেতা ও সাবেক ছাত্রনেতা ঢাকা দক্ষিণ কলেজ এর সাবেক এ,জি,এস আব্দুল বাছিরকে সাধারণ সম্পাদক,
কমিউনিটি নেতা ও সাবেক ছাত্রনেতা সরোয়ার খানকে ট্রেজারার এবং বিশিষ্ট
কমিউনিটি নেতা ও কুইন্সপার্ক বাংলাদেশ
এসোসিয়েশনের ভাইস-চেয়ারম্যান, যুক্তরাজ্যস্থ ওয়েষ্ট লন্ডন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মিছবা রহমানকে সাংগঠনিক সম্পাদক (দায়িত্ব সিলেট জেলা) করে সংগঠনের কার্যকরী কমিটির আনুষ্টানিক ঘোষনা দেওয়া হয়। স্বল্প সময়ের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে বৃহত্তর সিলেট অঞ্চলের বৃহত্তম সামাজিক সংঘটনে সকলের অংশগ্রহন নিশ্চিত করত: সংঘটনের গৃহিত পরিকল্পনা সকলের কাছে উপস্থাপন করা হবে।