বিয়ানীবাজার সরকারি কলেজের অনার্স পরীক্ষার কেন্দ্র পরিবর্তন!

বিয়ানীবাজারকণ্ঠ.কম ::

বিয়ানীবাজার সরকারি কলেজের স্নাতক সম্মান তথা অনার্স দ্বিতীয় বর্ষ পরীক্ষার কেন্দ্র পরিবর্তন হয়েছে। নতুন কেন্দ্র হিসাবে বিয়ানীবাজার বালিকা উচ্চ বিদ্যালয়ে এ পরীক্ষা অনুষ্ঠিত হবে। এ বিষয়ে জাতীয় বিশ্ববিদ্যালয় একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

কলেজ সূত্রে জানা যায়, বিয়ানীবাজার সরকারি কলেজের অনার্স পরীক্ষার কেন্দ্র হিসাবে ২০১২ সাল থেকে বিয়ানীবাজার আদর্শ মহিলা কলেজে পরীক্ষা অনুষ্ঠিত হয়ে আসছে। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিলের সিদ্ধান্তানুযায়ী অনার্স পরীক্ষার কেন্দ্র হিসাবে ব্যবহৃত বিয়ানীবাজার আদর্শ মহিলা কলেজকে বাতিল করা হয়। এর ফলে পরীক্ষার নতুন কেন্দ্র হিসাবে বিয়ানীবাজার বালিকা উচ্চ বিদ্যালয়কে মনোনীত করা হয়।

এ বিষয়ে বিয়ানীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক দ্বারকেশ চন্দ্র নাথ বলেন, জাতীয় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিলের সিদ্ধান্ত অনুযায়ী পূর্বের কেন্দ্রকে বাতিল করে নতুন কেন্দ্র হিসাবে বিয়ানীবাজার বালিকা উচ্চ বিদ্যালয়কে মনোনীত করা হয়। আগামী অনার্সের সবগুলো পরীক্ষা নিতুন কেন্দ্রেই অনুষ্ঠিত হতে পারে বলে আমরা ধারণা করছি। তবে পরীক্ষার সময় সূচী ঘোষণার সময় কেন্দ্রের নামও ঘোষণা করা হবে।