বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর-সম্পাদক আউয়াল

স্টাফ রিপোর্টার ::

বহুল প্রতীক্ষিত বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি পদে বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান এবং সাধারণ সম্পাদক পদে দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল নির্বাচিত হয়েছে।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) রাত ৮টার দিকে ভোট গগণা শেষে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান বিজয়ী ও বিজিতি প্রার্থীদের ফলাফল ঘোষণা করেন।

উপজেলার ১০ ইউনিয়ন, পৌরসভা, উপজেলা আওয়ামী লীগ ও জেলা আওয়ামী লীগের নির্ধারীত কাউন্সিলরগণ ভোট দেন।

সভাপতি আতাউর রহমান খান ২১৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আব্দুল হাসিব মনিয়া পেয়েছেন ১৬৭ ভোট এবং অপর প্রার্থী নজমুল হোসেন পেয়েছেন ৪ ভোট।

সাধারণ সম্পাদক পদে দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল বিজয়ী হয়েছেন। তিনি ভোট পেয়ে পেয়েছেন ১৬৮। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি হারুনুর রশিদ দিপু ১২৩ ভোট পেয়েছেন । অপর দুই প্রার্থী জাকির হোসেন এবং আবুল কাশেম

সভাপতি ও সাধারণ সম্পাদক পদে 8জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। তাঁরা হচ্ছেন- সভাপতি পদে আব্দুল হাসিব মনিয়া, আতাউর রহমান খান ও নজমুল হোসেন এবং সাধারণ সম্পাদক পদে জাকির হোসেন, হারুনুর রশিদ দিপু, দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, আবুল কাশেম পল্লব এবং জামাল হোসেন।

জেলা আওয়ামী লীগের দায়িত্বশীলরা প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের সামনে ভোট গগণা শুরু করেন। বিকাল ৪টা থেকে শহরতলীর ইউসুফ কমিউনিটি সেন্টারে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

১০ ইউনিয়ন, পৌরসভা, উপজেলা ও জেলা আওয়ামী লীগের ৪০৬জন কাউন্সিলর ভোট দেন আগামী নেতা নির্বাচন করতে। এসব ভোটারদের মধ্যে প্রবাসী ১১জন বাদ দিলে ভোট দিয়েছেন ৩৯৪জন কাউন্সিলর। তবে এ সংখ্যা ভোট গগণা শেষে বেরিয়ে আসবে।