বিয়ানীবাজারে ছাত্রলীগ নেতাকে গ্রেফতারের প্রতিবাদে মানববন্ধন

স্টাফ রিপোর্টার::

বিয়ানীবাজারের সৈয়দ নবীব আলী কলেজের শিক্ষার্থী ও বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগ নেতা নাজেল আহমদকে গ্রেফতারের প্রতিবাদে এবং তার নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে ইউনিয়নের সর্বস্থরের জনসাধারণ।
শনিবার বিকেলে স্থানীয় চারখাই বাজারের শহীদ হুমায়ুন কবির চৌধুরী নাহিদ চত্বরে এ মানবন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তারা উপজেলা ছাত্রলীগ নেতা নাজেল আহমদকে অন্যায়ভাবে গ্রেফতারের প্রতিবাদে তীব্র নিন্দা ও তার নিঃশর্ত মুক্তির দাবি জানান। এসময় বক্তারা বলেন-সম্প্রতি চারখাই বাজারে ঘটে যাওয়া চুরির ঘটনার সাথে কলেজ ছাত্র ও ছাত্রলীগ নেতা নাজেল আহমদের কোন ধরনের সম্পৃক্ততা নেই। এ ঘটনায় নাজেল আহমদকে ব্যক্তিগত আক্রোশ ও শত্রুতা থেকেই অন্যায়ভাবে ফাঁসানো হয়েছে। ওইদিন রাতের ব্যস্ততম চারখাই বাজারে দায়িত্ব পালনরত চৌকিদার দল থাকা অবস্থায় ঘটে যাওয়া ঘটনার সুষ্ঠু তদন্ত এবং অবিলম্বে এ ঘটনার সাথে জড়িত মূল অপরাধীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান । পাশাপাশি নিরহ-নিরপরাধ কলেজ ছাত্র ও ছাত্রলীগ নেতা নাজেল আহমদকে অবলিম্বে মুক্তি এবং সাধারণ মানুষকে অহেতুক পুলিশি হয়রানি বন্ধের দাবিও জানানো হয় মানববন্ধনে।
চারখাই ইউপি স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিসবাহ উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রানা মিয়া ও যুবলীগ নেতা শিবা চন্দ্রের পরিচালনায় মানবন্ধনে বক্তব্য রাখেন বিয়ানীবাজার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাহেল আহমদ, পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ, আইন বিষয়ক সম্পাদক আবু ফজল আনু, উপজেলা যুবলীগ নেতা ছালেহ আহমদ প্রমুখ।