বড়লেখায় সড়ক দুর্ঘটনায় যুবলীগ নেতার মৃত্যু

বড়লেখা প্রতিনিধি

পিকআপ ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারিয়েছেন মৌলভীবাজারের বড়লেখার সদর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাকির আহমদ (৪০)। রোববার দুপুর ১২ টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার খাড়েরা ইউনিয়নের মনকসাইর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহত শাকির বড়লেখা উপজেলার জফরপুর গ্রামের মৃত আব্দুল সালামের ছেলে।
এদিকে শাকির আহমদের আকস্মিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
থানা পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, শাকির আহমদ রোববার সকালে মোটরসাইকেলে চট্টগ্রাম যাচ্ছিলেন। তিনি কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার খাড়েরা ইউনিয়নের মনকসাইর নামক স্থানে পৌঁছামাত্র বিপরীত দিক থেকে আসা আনারস বোঝাই একটি পিকআপ ভ্যানের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে শাকির মোটরসাইকেল থেকে সড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই প্রাণ হারাণ। খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশ ও কসবা থানা পুলিশ ঘটনা স্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লাশ ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রেরণ করে।
এদিকে শাকির আহমদের আকস্মিক মৃত্যুর খবরে
এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তাঁর মৃত্যুতে পরিবেশ মন্ত্রী মো. শাহাব উদ্দিন ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সোয়েব আহমদ গভীর শোক প্রকাশ করেছেন।
নিহত শাকিরের ভাতিজা বড়লেখা ব্লাড ডনেট ক্লাবের সভাপতি নূরুল ইসলাম বাবুল রোববার বিকেলে বলেন, শাকির চাচা আজ সকালে চট্টগ্রামে যাবার পথে পিকআপ ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মারা গেছেন। তাঁর লাশ এখনো ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে মর্গে রয়েছে। লাশ বাড়িতে আনার প্রক্রিয়া চলছে।