চতুর্থ ধাপে বিএনপি নেতা ব্যারিস্টার সালামের পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ

জালাল আহমদ:বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি তারেক রহমানের মানবাধিকার উপদেষ্টা ও বাংলাদেশ জাতীয়তাবাদী দলের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার এম এ সালামের অর্থায়নে করোনাভাইরাস মোকাবেলার অংশ হিসাবে খাদ্য বিতরন কর্মসূচির চতুর্থ ধাপে তার নির্বাচনী এলাকা সিলেট-৩ আসনের খালরমুখ বাজারের ক্ষুদ্র ব্যবসায়ী, উপজেলা শ্রমিক দল, মোগলা বাজার ইউনিয়নের বিভিন্ন গ্রামে খাদ্যসামগ্রী বিতরন করা হবে।

হতদরিদ্র মানুষের মাঝে খাদ‌্যসামগ্রী বিতরণ কর্মসু‌চি পর্যায়ক্রমে প্রতি‌টি উপজেলা, ইউনিয়ন ও ওর্য়া‌ডে চল‌বে ব‌লে জা‌নি‌য়ে‌ছেন ব্যারিস্টার সালা‌মের প‌ক্ষে খাদ‌্য বিতরণকারীরা।

তারা জানান, করোনাভাইরাসের কারণে সারা দেশে লকডাউন। যার কার‌ণে অসহায় গরীব মানুষরা কাজ কর‌তে পারছে না তা‌দের সাহায‌্য করার জন‌্য বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মানবাধিকার উপদেষ্টা ও বাংলাদেশ জাতীয়তাবাদী দলের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার এম এ সালামের উ‌দ্যোগে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হ‌চ্ছে। প্রথম দ্বিতীয় ও তৃতীয় ধাপে আমরা বেশ কিছু এলাকায় খদ্যসামগ্রী বিতরন করেছি । পর্যায়ক্রমে বাকি থাকা এলাকা গুলোতেও বিতরণ চলবে।

গতকাল সোমবার বেলা ২টায় খাদ্যসামগ্রী বিতরন সংক্রান্ত এক সভায় উপরোক্ত সিদ্ধান্ত গৃহিত হয়। এ সময় আলোচনায় অংশ নেন সিলেট জেলা বিএনপির সাবেক উপদেষ্টা আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, সিলেট জেলা ছাত্রদল এর সহ-সভাপতি জহুরুল ইসলাম রাসেল, যুবদল নেতা কাওছার আহমদ নামর, সুজন আহমদ, ছাত্রনেতা জুবের আহমদ, জালাল আহমদ প্রমুখ।