২৫০ কর্মহিন পরিবারকে যুবলীগের আহ্বায়ক আব্দুল কুদ্দুস টিটু’র ঈদ উপহার

বিয়ানীবাজার উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক হাজী আব্দুল কুদ্দুস টিটু তার নিজ জন্মভূমি শ্রীধরা গ্রামের প্রায় ২৫০ কর্মহিন পরিবারকে ঈদ উপহার হিসাবে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

গ্রামের মুরব্বি হাবিবুর রহমান, খসরুজ্জামান খসরু, আহমদ মুহসিন বাবর, সাবেক কমিশনার ফখরুল ইসলাম, সুরমান আলী, বীর মুক্তিযোদ্ধা শহিদ আলী, নুরুল আলম, মাষ্টার সেলিম আহমদ, হাজি খালেদ হোসেন, জসিম উদ্দিন জুয়েল, শহিদুল হক, জাহিদ আহমদ রাজু, সুমন আহমদ, কে এইচ সুমন, আব্দুল কাইয়ুম রাতুল, মাহবুব হোসেন, জাবেদ জয় প্রমুখ এর তত্বাবধানে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

আব্দুল কুদ্দুস টিটু বলেন, বর্তমানে বিশ্বব্যাপী নোবেল করোনা ভাইরাসের প্রার্দুভাবের ফলে আপনারা অনেকেই কর্মহীন এক কঠিন সময় অতিবাহিত করছেন। এই সময়ে বাড়িতেই পরিবারের সদস্যদের সাথে থাকাটাই অধিক নিরাপদ। বিশেষ কাজ ছাড়া বাহিরে বের হবেন না আর বের হলে মাস্ক ব্যবহার করবেন এবং ছয় ফুট দুরত্ব বজায় রাখবেন ও সাবান দিয়ে সবসময় হাত ভালভাবে ধৌত করবেন।

এই কঠিন সময়ে আমার ব্যক্তিগত পক্ষ থেকে সামান্য খাদ্য সামগ্রী উপহার হিসেবে গ্রহন করবেন এবং আমাদের সকলের জন্য দোয়া করবেন পবিত্র রমজান মাসে যেন মহান রাব্বুল আল-আমীন সারা বিশ্বের মানব সম্প্রাদয়কে এই মহামারী ভাইরাস থেকে মুক্তি দান করেন।

তিনি সকলকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানান।