গণমাধ্যম কর্মী এবং প্রতিষ্টান বরাবরই মানবিক কাজে এগিয়ে-মেয়র শুকুর

বিয়ানীবাজার পৌরসভার মেয়র মো: আব্দুস শুকুর বলেছেন, গণমাধ্যম কর্মী এবং প্রতিষ্টান বরাবরই মানবিক কাজে এগিয়ে থাকে। তারা যেমন অমানবিক কাজগুলো গুরুত্ব দিয়ে উপস্থাপন করে ঠিক তেমনি সকল অন্যায়-অনাচারের বিরুদ্ধে সোচ্চার হতে শেখায়। তিনি বলেন, বিয়ানীবাজারের গণমাধ্যম প্রতিষ্টানগুলো সাদাকে সাদা আর কালোকে কালো বলে। তিনি এ ধারা অব্যাহত রাখার অনুরোধ জানান।

মেয়র মো: আব্দুস শুকুর বৃহস্পতিবার বিয়ানীবাজার প্রেসক্লাবের সহযোগীতায় পৌরশহরের উত্তর বাজারে অনুষ্টিত ইফতার বিতরণ পূর্ববর্তী এক সংক্ষিপ্ত আলাপচারিতায় এ কথাগুলো বলেন। এ সময় বিশেষ অতিথির বক্তব্যে বিয়ানীবাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: জামাল হোসেন বলেন, সরকার স্বাধীন গণমাধ্যম প্রতিষ্টায় বেশ আন্তরিক। এর সুফল ভোগ করছেন বিয়ানীবাজারের সাংবাদিকরা। বিয়ানীবাজার প্রেসক্লাবের সদস্য ও চ্যানেল এস প্রধান কার্যালয়ের স্টাফ রিপোর্টার ফয়সল মাহমুদের সৌজন্যে এ কর্মসূচি পালন করা হয়।

এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার প্রেসক্লাবের সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক মিলাদ মো. জয়নুল ইসলাম, সিনিয়র সাংবাদিক হাসানুল হক উজ্জল, ইত্তেফাক প্রতিনিধি আব্দুল খালিক, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ হিরণ রোহী দাস, রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক শাহীন আলম হৃদয়, প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক মাসুম আহমদ, দিবালোক সম্পাদক হাসান শাহরিয়ার, সাংবাদিক ইকবাল হোসেন, সাংবাদিক ফয়সল মাহমুদ, কালের কন্ঠ প্রতিনিধি শিপার আহমদ।