বিয়ানীবাজারে ‘এক টাকায় আহার’ পেলো ২’শ পরিবার

বিয়ানীবাজারে বিদ্যানন্দ ফাউন্ডেশনের ‘এক টাকায় আহার’ সমকাল সুহৃদ সমাবেশ ও মিশন সেইভ বাংলাদেশ এর সহযোগিতায় দুইশত পরিবারের মধ্যে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। শনিবার বেলা ২টায় পৌরশহরের কলেজ রোডে সামাজিক দুরত্ব মেনে অসহায় মানুষের হাতে তুলে দেয়া হয়। সুহৃদ সমাবেশের সাথে খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রমে অংশ নেয় বন্ধু-৮৭ ব্যাচ বিয়ানীবাজার সরকারি কলেজ।

বিদ্যানন্দ ফাউন্ডেশনের এ খাদ্য সহায়তা করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে উপজেলার চারটি অঞ্চলে পৃথক সময়ে বিতরণ করা হয়েছে। পৌরশহরের প্রথম ধাপে ৮০ জনের কাছে খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, প্রধান অতিথি ছিলেন পৌর মেয়র মো. আব্দুস শুকুর।

সমকাল সুহৃদ সমাবেশের সভাপতি ওয়ালি মাহমুদ এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আজাদ জিসানের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সমকাল বিয়ানীবাজার প্রতিনিধি আহমেদ ফয়সাল।

এ সময় উপস্থিত ছিলেন বন্ধু ৮৭ ব্যাচের আব্দুল কুদ্দুছ, নুরুল ইসলাম, সুরমান আলী, শিবলী জাফরী প্রমুখ।

এদিকে, এদিন বিকালে উপজেলা লাউতা ইউনিয়নের আস্টসাঙ্গনে নিসর্গবিলাসে ৭০ পরিবারের মধ্যে বিদ্যানন্দের খাদ্য সহায়তা বিতরণ করা হয়। নিসর্গবিদ মহসিনুর রহমানের তত্ত্বাবধানে এ খাদ্য সহায়তা লাউতা ও মুড়িয়া ইউনিয়নের দরিদ্র মানুষের মধ্যে বিতরণ করা হয়।

একই সময়ে মাথিউরা ইউনিয়নের নালবহর বাজারে সুহৃদ সমাবেশের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম সাজুর তত্ত্বাবধানে ২০ পরিবারকে এবং তিলপাড়া ইউনিয়নের আছিরগঞ্জ বাজারে সুহৃদ সমাবেশের সাধারণ সম্পাদক আজাদ জিসানের তত্ত্বাবধানে ৩০ পরিবারের মধ্যে বিদ্যানন্দ ফাউন্ডেশনের ‘এক টাকায় আহার’ সহায়তা বিতরণ করা হয়।

এ সময় তিলপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহবুবুর রহমান, মাথিউরা ইউপি সদস্য জাহেদ আহমদ, আরব আমিরাত প্রবাসী ছাব্বির আহমদ উপস্থিত ছিলেন।