বিয়ানীবাজারে নতুন শনাক্ত হওয়া ৫ করোনা রোগীর বাড়ি লকডাউন

বিয়ানীবাজারে বুধবার রাতে নতুন করে আরও ৫জন করোনা রোগী শনাক্ত হয়েছে। নতুন করে করোনা আক্রান্তরা সকলেই পৌরশহরের বাসিন্দা। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে তাদের বাড়িটি লকডাউন করে দিয়েছেন পৌর প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের দায়িত্বশীলরা। এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়র মো. আব্দুস শুকুর ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. আবু ইসহাক আজাদসহ অন্যরা।

আক্রান্তদের মধ্যে একজন হচ্ছে- করোনা পজেটিভ খাসাড়ীপারা এলাকাড়া ব্যবসায়ী আলী আহমদ কুনু মিয়ার স্ত্রী জাকিয়া সুলতানা (৪৫), দাসগ্রাম এলাকার সুনামগঞ্জ ফেরত ডাচ বাংলা ব্যাংক কর্মকর্তা আফজল হোসেন (৩০), নয়াগ্রাম এলাকার টাঙ্গাইল ফেরত সজিব মিয়া (২৫) এবং করোনা ট্রান্সমিশনের শিকার খাসার মাহমুদুল হাসান ও নয়াগ্রামের গোলাম নূরানী (২৭) ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. আবু ইসহাক আজাদ বলেন, বিয়ানীবাজার উপজেলায় নতুন করে আরো ৫ জনের করোনা পরীক্ষার রিপোর্ট বুধবার রাতে পজেটিভ এসেছে।করোনা পজটিভ আসার পর বৃহসপ্তিবার সকালে আক্রান্তদের বাসাবাড়ি লকডাউন করা হয়েছে। আক্রান্তদের ওই বাড়ির একটি কক্ষে আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। পরিবারের অন্য সদস্যদেরও নমুনা পরীক্ষা করা হবে বলে জানান উপজেলার এই শীর্ষ স্বাস্থ্য কর্মকর্তা।

নতুন করে ৫ জনের করোনা শনাক্তের মধ্যে দিয়ে উপজেলার করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৮ জনে। এরমধ্যে দুইজন মারা গেলেন। ৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। অন্যরা এখনও চিকিৎসাধীন।