বিয়ানীবাজারে ইউপি চেয়ারম্যানসহ ৩জন করোনা আক্রান্ত

বিয়ানীবাজারে ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম দাদা ভাইসহ আরও ২জন করোনায় আক্রান্ত হয়েছেন। বুধবার রাতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ল্যাবের নমুনা পরীক্ষার প্রকাশিত প্রতিবেদনে এই ৩জনের রিপোর্ট পজেটিভ আসে।

বুধবার রাত ১০টা ২০ মিনিটে এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আবু ইসহাজ আজাদ। তিনি বলেন, দুবাগ ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আব্দুস সালাম দাদা ভাই’র শরীরে সম্প্রতি করোনার উপসর্গ দেখা দেয়। পরে গত ২৯ জুন তার নমুনা সংগ্রহ করে ওসমানী ল্যাবে পাঠানো হয়। বুধবার রাতে তার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে।

ডাঃ আবু ইসহাজ আজাদ বলেন, এছাড়া আরও দুই ব্যক্তির করোনা রিপোর্টও পজিটিভ এসেছে। তারা হচ্ছেন- বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৫২ ব্যাটালিয়নের সদস্য নুরুল হুদা এবং ইবনে সিনা ফার্মাসিউটিক্যালসের চারখাই এলাকার বিক্রয় প্রতিনিধি আবদুল মালেক। তাদের মধ্যে বিজিবি সদস্য নুরুল হুদা বিজিবি ৫২ ব্যাটালিয়নের নিজস্ব আইসোলেশন সেন্টারে এবং ওষুধ বিক্রয় প্রতিনিধি আব্দুল মালেক তার বাসস্থানে কোয়ারেন্টাইনে রয়েছেন।

তিনি বলেন, আক্রান্তদের সংস্পর্শে সকলের নমুনা সংগ্রহ করে ল্যাবা পাঠানোর পাশাপাশি কোয়ারেন্টাইন নিশ্চিত করা হবে।

উল্লেখ্য, বিয়ানীবাজার উপজেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ১০৫ জন। যার মধ্যে সুস্থ হয়েছেন ৩৩ জন এবং মারা গেছেন ৫ জন। হাসপাতাল ও বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন আছেন ৬৭ জন।