বিয়ানীবাজারে মাদকের বিরুদ্ধে আইনশৃংখলা বাহিনীর ব্যাপক তৎপরতা

স্টাফ রিপোর্টার:

বিয়ানীবাজারে মাদকের বিরুদ্ধে আইনশৃংখলা বাহিনী সাড়াঁশি অভিযান পরিচালনা করছে। গত কয়েকদিনে উল্লেখযোগ্য পরিমাণ মাদক উদ্ধার ও ব্যবসায়ীদের গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, পুলিশের নবনিযুক্ত মহা-পরিদর্শক হিসেবে ড. বেনজির আহমদ যোগদানের পর থেকে সারাদেশে আইনশৃংখলা বাহিনী মাদকের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। এর রেশ ধরে সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিনের নির্দেশে বিয়ানীবাজারেও চলছে আইনশৃংখলা বাহিনীর ব্যাপক তৎপরতা।

প্রায় তিন মাস আগে থানা পুলিশ ভারত সীমান্তবর্তী এলাকার মাদক স¤্রাট ফকির উদ্দিনকে গ্রেফতার করে। সে ভারতীয় নাগরিক বলে বিভিন্ন সূত্র জানায়। এদিকে গত মঙ্গলবার রাত ৯টার দিকে ইয়াবাসহ সেলিম আহমদ নামের একজনকে গ্রেফতার করা হয়। এর আগে আব্দুল খালিক নামের আরেকজনকে গ্রেফতার করে পুলিশ। বুধবার এনামুল হক নামের আরেক মাদক ব্যবসায়ীকে ৫০০ পিস ইয়াবাসহ বিয়ানীবাজার থানায় হস্তান্তর করা হয়।

পুলিশের সাথে মাদক নিয়ন্ত্রনে অভিযান চালাচ্ছে র‌্যাব। তাদের অভিযানে গত কয়েকদিনে বিভিন্ন স্থান থেকে আরো অন্তত: ৫জনকে গ্রেফতার করা হয়েছে।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) অবণী শংকর কর বলেন, মাদকের ব্যাপারে আমাদের জিরো টলারেন্স। কাউকে এ বিষয়ে ছাড় দেয়া হবেনা। বিয়ানীবাজার থানার পুলিশ নিয়মিত অভিযানের পাশাপাশি বিভিন্ন স্থানে সাদা পোষাকেও দায়িত্ব পালন করছে। সূতরাং মাদক ব্যবসায়ীদের রক্ষা নেই।